শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

টেকনাফ চান্দলীপাড়া এলাকায় র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১

ভয়েস প্রতিবেদক:

টেকনাফ থানাধীন চান্দলীপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৩ হাজার ১৫০ পিস ইয়াবাসহ মোহাম্মদ ফারুক (৪৬) নামে এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

আটককৃত ব্যক্তি হলেন, টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড চান্দুলীপাড়া এলাকার মৃত সৈয়দ আহাম্মদের ছেলে মোহাম্মদ ফারুক (৪৬)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) মো. আবুল কালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে,কতিপয় মাদক ব্যবসায়ী টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নস্থ ১নং ওয়ার্ডের অর্ন্তগত চান্দুলীপাড়া এলাকার জনৈক সৈয়দ আহম্মদের বসতঘরে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের র‌্যাব-১৫, ব্যাটালিয়ন সদরের একটি চৌকস আভিযানিক দল উক্ত স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে উল্লিখিত ঘটনাস্থলে র‌্যাবেব আভিযানিক দলের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে বসত ঘর হতে পালানোর চেষ্টাকালে ফারককে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ তল্লাশী করে তার হেফাজতে থেকে সর্বমোট ৩ হাজার ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ১টি বাটন ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারী নাম-ঠিকানা জানা যায়। গ্রেফতারকৃত ফারুক সীমান্তবর্তী এলাকার বিভিন্ন মাধ্যম হতে পাইকারি দামে ইয়াবা ট্যাবলেট ক্রয় এবং ক্রয়কৃত ইয়াবা ট্যাবলেট খুচরা মূল্যে টেকনাফসহ কক্সবাজারের বিভিন্ন স্থানে বিক্রয় করতো।

তিনি আরো জানান, উদ্ধারকৃত মাদকসহ আটককৃত মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION